ঢাকা, শুক্রবার, ১৭ মে, ২০২৪

প্রস্তুত ‘মাসুদ রানা’

দেশের সবচেয়ে জনপ্রিয় সুপার-হিরো চরিত্রের নাম মাসুদ রানা। যার পক্ষে অসম্ভব বলে কিছু নেই। কখনো পরাজিত হয় না, যার মৃত্যু হয় না। স্পাই থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’ উঠে আসছে রুপালি পর্দায়। এর নাম ভূমিকায় অভিনয় করবেন ‘কে হবে মাসুদ রানা?’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন রাসেল রানা।


এই চলচ্চিত্রের নাম ভূমিকায় কে অভিনয় করবেন তা নিয়ে নানা জলঘোলা হওয়ার পর চূড়ান্ত করা হয় রাসেল রানাকে। গত এক বছর ধরে এই চরিত্রের জন্য নিজেকে তৈরি করছেন তিনি। সঠিকভাবে চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য এখনো হাড়ভাঙা পরিশ্রম করে যাচ্ছেন। এরই মধ্যে শারীরিকভাবে নিজেকে বদলে ফেলেছেন তিনি।


শারীরিক পরিবর্তনের বিষয়ে রাসেল রানা বলেন—চার মাসে শারীরিক ট্রান্সফরমেশন করেছি। আগে ওজন ছিল ৭২ কেজি, এখন ওজন বেড়ে হয়েছে ৭৭ কেজি। শরীরে সিক্স প্যাক চলে এসেছে। এটাই আমার টার্গেট ছিল। এখন ফাইটিং ক্লাস করছি।


শুধু শারীরিক পরিবর্তন নয়, কলকাতার বেণী বোস থিয়েটারের একজন শিক্ষকের কাছ থেকে অভিনয়ের বেসিক বিষয়গুলো শিখেছেন রাসেল রানা। আর বাসায় তা নিয়মিত অনুশীলন করছেন বলেও জানান তিনি।


এদিকে রাসেল রানার ফেসবুক অ্যাকাউন্ট ঘুরেও দেখা যায় তার প্রস্তুতির নমুনা। শারীরিক পরিবর্তনের অনেক ছবি পোস্ট করেছেন তিনি। পাশাপাশি ফাইটিং চর্চার ভিডিও দেখা যায়। যা সবার নজর কেড়েছে। সব মিলিয়ে প্রস্তুত সবার কাঙ্ক্ষিত মাসুদ রানা। চলতি মাসে বড় বাজেটের এই চলচ্চিত্রের শুটিং শুরুর কথা রয়েছে! এটি পরিচালনা করবেন সৈকত নাসির।

ads

Our Facebook Page